নিজস্ব প্রতিনিধিঃ টাঙ্গাইল পৌরসভার ১৫ নং ওয়ার্ডে ফাতেমা মানব কল্যাণ ফাউন্ডেশন’র উদ্যোগে অসহায় ও দুঃস্থ মানুষদের মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার এবং ভ্যান বিতরণ করা হয়েছে ৷

বৃহস্পতিবার ৮ (সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় জোবায়দা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ফাতেমা মানবকল্যাণ ফাউন্ডেশন’র উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে ৩১ জনকে সেলাই মেশিন, ০৪ জনকে হুইল চেয়ার ও ০১ জনকে ভ্যান প্রদান করা হয়েছে।

ফাতেমা মানব কল্যাণ ফাউন্ডেশন’র প্রধান উপদেষ্টা কামরুজ্জামান খান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল-৫ এর সাংসদ আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টাঙ্গাইল পৌরসভার মেয়র এস.এম. সিরাজুল হক আলমগীর, টাঙ্গাইল সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব শাহজাহান আনসারী,

গ্লোব গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক মো. আরিফ-উল ইসলাম সোহেল, পৌরসভার ১৫নং ওর্য়াড কাউন্সিলর আব্দুল্লাহেল ওয়ারেছ হুমায়ুন, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটির সভাপতি মো. রাশেদ খান মেনন (রাসেল), ক্লিন টাঙ্গাইলের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মো. জালাল উদ্দিন চাকলাদার শাহীন, ফাতেমা মানব কল্যাণ ফাউন্ডেশন ভারপ্রাপ্ত সভাপতি নাছিম আহাম্মেদ, সাধারণ সম্পাদক মো. আব্দুল আওয়াল মিঞা প্রমুখ।

ফাতেমা মানবকল্যাণ ফাউন্ডেশন ২০২০ সাল থেকে সেবামূলক কার্যক্রম শুরু করে। ইতোমধ্যে অসহায় হতদরিদ্র মানুষদের সেলাই মেশিন, হুইল চেয়ার, ভ্যান, কম্বল ছাড়াও চিকিৎসা সেবায় জরুরী সহযোগিতা দিয়ে আসছে বলে জানা গিয়েছে।

আর্তমানবতার সেবায় এবং দেশ ও মাটিরটানে আমেরিকা প্রবাসী তৌফিকুল ইসলাম উজ্জ্বল এর একক অনুদানে ফাউন্ডেশনের যাবতীয় কর্মকাণ্ড পরিচালিত হয়ে আসছে। তিনি তার মা’য়ের প্রতি ভালোবাসা প্রকাশে মা’য়ের নামে উক্ত ফাউন্ডেশনটি প্রতিষ্ঠা করেন।